রাঙ্গামাটিতেও জুয়ার ক্লাবে প্রশাসনের অভিযান, ১২ জনকে অর্থদন্ড

fec-image

সারাদেশের ন্যায় রাঙ্গামাটি শহরে বিভিন্ন ক্লাবে অভিযান চালিয়েছে প্রশাসন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশসহ আরও ২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ডিবি পুলিশ এই অভিযান পরিচালনা করেন। অভিযানে শহরের ব্রাদার্স স্পোর্টিং ক্লাব থেকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিনসহ ১১ জন ও রাইজিং ক্লাব থেকে একজন, মোট ১২ জনকে ১শ’ টাকা করে মোট ১২শ’ টাকা অর্থদন্ড করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মাধ্যমে জুয়া ও মদ্যপানরত অবস্থায় আটক ১২ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করা হয় এবং বিভিন্ন প্রকার দেশীয় ও বিদেশী মদ, জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

এদিকে অভিযানের খবর পেয়ে ক্লাবগুলোতে অবৈধ কার্যকলাপরত সবাই দিক বিদিক হয়ে ছুটতে থাকে। কেউ কাপ্তাই হ্রদে ঝাঁপ দিয়ে আবার কেউ কেউ দৌঁড়ে পালিয়ে যায় এবং অভিযানের খবর শহরে ছড়িয়ে পড়লে অন্য ক্লাবেগুলো জনশূণ্য হয়ে যায়।

এ বিষয়ে রাঙ্গামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। তিনি আরও বলেন, প্রকাশ্যে জুয়া আইন ১৮৬৭’র ৪ ধারায় এই জরিমানা করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, জুয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 8 =

আরও পড়ুন