রাঙ্গামাটিতে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ‘প্রিয় রাঙামাটি’ সংগঠন

fec-image

“আলোকিত আগামীর প্রত্যয়ে আমরা” এই শ্লোগানে প্রতি বছরের ন্যায় নিয়মিত প্রোগ্রামের আওতায় এ বছরও পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণ করেন ‘প্রিয় রাঙামাটি’।

অসহায় মানুষদের মাঝে পর্যাপ্ত পরিমানে ইফতার সামগ্রী ও কাঁচা বাজার বিতরণ করা হয়। বিগত ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে রাঙামাটির অন্যতম প্রিয় ও প্রাণের সংগঠন “প্রিয় রাঙামাটি” এই বিতরণ কর্মসূচি চালিয়ে আসছে।

ভবিষ্যতে এই নিয়মিত কার্যক্রম বহাল রাখার প্রতিশ্রুতি জানিয়ে প্রিয় রাঙামাটির প্রতিষ্ঠাতা সভাপতি ফাতেমা তুজ জোহরা রেশমী বলেন, শহরের সকল ভালো কাজের অংশীদার হতে চাই এবং পাশাপাশি প্রাণের শহর রাঙামাটি থেকে ক্ষুধা ও দারিদ্রতা দূর করতে চাই।

 তিনি আরো বলেন, আমরা ‘প্রিয় রাঙামাটি’ আমাদের সাধ্যেমত  ৫০টা মধ্যবিত্ত অসহায় মানুষগুলোর পাশে চাল, ডাল, আলু, মুড়ি, মটর, খেজুর, সেমাই, ময়দা, চিড়া, লবণ, তেল, পেঁয়াজ কিছু কাঁচা বাজার ইত্যাদি বিতরণ করেছি। সামনে আরো করার ইচ্ছা আছে, সেটা আমাদের একার পক্ষে করা সম্ভব না, পাশে চাই সকলের সহযোগিতা।

তিনি আরো বলেন, আমি আর আমার টিম পুরো রমজান মাস এই কার্যক্রম পরিচালনা করার চেষ্টা চালিয়ে যাবো।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ফাতেমা তুজ জোহরা রেশমী যারা সার্বিক সহায়তা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এতে আরো উপস্থিত ছিলেন সংগঠন এর এডভাইজার ইকবাল আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন সিকদার, সাংগঠনিক সম্পাদক আজাদ শেখ ফাহিম, প্রচার সম্পাদক আদনান, শিক্ষা বিষয়ক সম্পাদক আমিনুর রহমান রাকিব, উপ অর্থ সম্পাদক আরফিনা জান্নাত, সদস্য স্বাধীন প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + eleven =

আরও পড়ুন