parbattanews

রাঙ্গামাটিতে গুজব রোধে পুলিশের পাশাপাশি কাজ করছে গোয়েন্দা টিম

গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর কবীরের

‘পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে’ এটা সম্পূর্ণ গুজব। পদ্মা সেতুর জন্য প্রয়োজন মানুষের মেধা ও শ্রমশক্তি।পদ্মা সেতুর উন্নত যন্ত্রপাতি, প্রযুক্তি ও দেশীবিদেশী অভিজ্ঞতা সম্পূর্ণ ব্যক্তিদের সমন্বয়ে বাস্তবায়িত হচ্ছে। কিন্তু একটি কুচক্রি মহল দেশের শান্তি,অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য রূপকথার গল্পের মত গুজব ছড়াচ্ছে।

গুজবে বিভ্রান্ত হয়ে নিজের মনে ভীতি সঞ্চার না করার জন্য রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম-সেবা শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীদের আহ্বান জানিয়ে এ সব কথা বলেন।

বুধবার (২৪ জুলাই) সকালে জেলাররাণী দয়াময়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে ‘পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে’ সৃষ্ট গুজব বিরোধী প্রচারণাকালে তিনি এ আহ্বান জানান।

পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম-সেবা বলেন, ছেলে ধরা সন্দেহে এ পর্যন্ত যে সমস্ত গণপিটুনি ঘটনা ঘটেছে তার একটির ও সত্যতা পাওয়া যায়নি। সন্দেহ থেকে অতিউৎসাহী হয়ে যারা গণপিটুনি দিয়ে মানুষকে মেরেছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হচ্ছে।

তিনি আরো বলেন, ছেলে ধরা এটি নিছক গুজব। অযথা এই গুজবে বিভ্রান্ত হয়ে নিজের মনে ভীতি সঞ্চার না করার জন্য অভিভাবকদের অনুরোধ করেন এবং গুজব রোধে পোশাক পরিধান করা পুলিশের পাশাপাশি জেলা পুলিশের একাধিক গোয়ান্দা টিম সাদা পোশাকে কাজ করছে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা।

Exit mobile version