রাঙ্গামাটিতে পল্লীবন্ধুর জন্মদিন পালিত

fec-image

রাঙ্গামাটিতে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর ৯১তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ মার্চ) সন্ধ্যায় শহরের জেলা কার্যালয়ে জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় রাঙ্গামাটি জাতীয় পার্টির জেলা সভাপতি মো. হারুনুর রশিদ মাতব্বর এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি লেহাজ উদ্দিন সরদার, সাংগঠনিক সম্পাদক সুশান্ত দেওয়ান (বাবুরাম), জেলা মহিলা পার্টির সভানেত্রী ও কেন্দ্রীয় সদস্য কবিতা ত্রিপুরা, সাধারণ সাম্পাদিকা স্বপ্না ত্রিপুরা, সদস্য কাজী মো. জালাল উদ্দিন, মো. সুমন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশকে নতুনভাবে উন্নয়নের মডেল হিসেবে উপস্থাপন করেছেন পল্লীবন্ধু এরাশাদ। তাঁর হাতে গড়া এলজিআরডি মন্ত্রণালয়ের মাধ্যমে গ্রাম বাংলাতে লেগেছে উন্নয়নের ছোঁয়া। তিনি আজ নেই আমরা তাঁর জন্য মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করি, আল্লাহ তাকে পরকালের জীবনে সুখ শান্তিতে রাখুন। আর তার প্রদর্শিত উন্নয়নের মডেলে বাংলাদেশ পৌঁছে যাক উন্নত বাংলাদেশের দ্বার প্রান্তে। বক্তারা আরও বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান জিএম কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আহ্বান জানান বক্তারা।

আর আগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর ৯১তম জন্মদিন উপলক্ষে কেক কাটেন নেতাকর্মীরা। সভাশেষে জাতীয় পার্টির রাঙ্গামাটি পৌর কমিটিতে ৩৯ জন কর্মী যোগদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পল্লীবন্ধুর, রাঙ্গামাটিতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − one =

আরও পড়ুন