parbattanews

রাঙ্গামাটিতে প্রেমিকার মৃত্যুর শোকে ফাঁসিতে ঝুলে প্রেমিকের মৃত্যু

Rরাঙ্গামাটি সংবাদদাতা :

বুধবার রাত সোয়া আটটার সময় রাঙ্গামাটি শহররে বনরূপায় ভাইয়ের দোকানে ইলেকট্রিক তারের সাথে ঝুলে আত্মহত্যা করছেে আল আমিন (১৭) নামের এক যুবক। ছেলেটির বাসা খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মোহাম্মদপুর এলাকায়। সে গত ১৪ এপ্রিল তার ভাই আলাউদ্দীনের কর্মস্থলে বেড়াতে আসে।

আলাউদ্দীনেরে সাথে আলাপকালে সে জানায়, তার ভাই কিছুদিন ধরে মানসিকভাবে অসুস্হ ছিল। কারণ তার এলাকার একটি মেয়ের সাথে আল আমিনের প্রেমের সম্পর্ক ছিল।

আমাদের পানছড়ি প্রতিনিধি সাজাহান কবির সাজু জানিয়েছেন, আল আমিনের পিতার নাম মতি মিয়া। মতি মিয়ার পাশের বাড়ীর নুর আহম্মেদের স্কুল পড়ুয়া মেয়ে মৌসুমীর সাথে আল আমিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু এই প্রেম মেনে নিতে পারেনি পরিবার। ফলে তা নিয়ে গ্রাম্য শালিস বসে। শালিসে তাদের সম্পর্ককে অস্বীকার করা হয় এবং দুজনকে আলাদা হয়ে যাওযার নির্দেশ দেয়া হয়। তাদের ভবিষ্যৎ সুন্দরের জন্য অনেক বোঝানো হয়। কিন্তু বিষয়টি মেনে নিতে পারেনি মৌসুমী। তাই সে গত শনিবার নিজ ঘরের গলায় রশিতে ঝুলে আত্মহত্যা করে। প্রিয় বান্ধবীর এই প্রকারে মৃত্যু মেনে নিতে পারেনি আল আমিন।

তাই এ ঘটনার পর  থেকে আল আমিন মানসিকভাবে অসুস্হ হয়ে পড়ে । তাই তার বাবা আল আমিনকে রাঙ্গামাটিতে তার ভাই আলাউদ্দিনের কাছে কিছুদিনের জন্য পাঠায়।গত কয়েক দিন সে ভালো ছিল।

আজ সন্ধ্যায়ও সে স্বাভাবিক ছিল। হঠাৎ করে সন্ধ্যা সাড়ে সাতটার পর থেকে আল আমিনকে দেখা যাচ্ছিল না। তারপর অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের দোকানের পিছনের রুমে তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে সে দোকানের মালিক তুষার কান্তি দাশকে ডাকে । দোকানের মালিক আরো কয়েকজনকে নিয়ে পিছনের রুমে দিয়ে তার লাশ ঝুলন্ত দেখতে পায়।

পরে দোকানের মালিক পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশটি রাঙ্গামাটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

Exit mobile version