রাঙ্গামাটিতে বৌদ্ধ পূর্ণিমাকে ঘিরে পুলিশের ব্যাপক নিরাপত্তা

fec-image

আগামী ১৮ মে বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব ‘বৌদ্ধ বৈশাখী পূর্ণিমা’। ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযথ ধর্মীয় ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে উৎসবটি উদযাপন করতে পুলিশ ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করেছে।

বুধবার (১৫ মে) সকালে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত বৌদ্ধ বৈশাখী পূর্ণিমা অনুষ্ঠান উদযাপন উপলক্ষে ‘আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময় সভা’ তিনি এ কথা নিশ্চিত করেন রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মো. আলমগীর কবির।

পুলিশ সুপার বলেন, সম্প্রীতির রাঙ্গামাটিতে বৌদ্ধ পূর্ণিমায় যাতে কোন বিশেষ গোষ্ঠী বা মহল নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে, সে জন্য বৌদ্ধ বিহার গুলোতে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।

তিনি আরও বলেন, নিরাপত্তার স্বার্থে বৌদ্ধ পূর্ণিমায় ব্যাগ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি সাথে না আনার জন্য পূর্ণার্থীদের প্রতি আহ্বান এবং সকলের নিরাপত্তা নিশ্চিতে স্থাপিত চেক পোস্টে সকলকে তল্লাশীকালীন সহযোগিতার করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। প্রতিবারের মত এবারও শান্তিপূর্ণভাবে বৌদ্ধ পূর্ণিমা উদযাপন হবে বলে তিনি আশাব্যক্ত করেন।

এসময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) মো. আব্দুল আওয়াল চৌধুরীসহ জেলা পুলিশের উধ্র্বতন কর্মকতাবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 4 =

আরও পড়ুন