রাঙ্গামাটিতে যুবকের মৃত্যু; আটক ৩

fec-image

গত বুধবার রাঙ্গামাটি শহরের মানিকছড়ি চেকপোস্ট এলাকা থেকে মোঃ আমজাদ হোসেন (২৮) নামে এক য়ুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিন দুপুরে ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বাবা মোঃ শফিকুল ইসলাম ঘটনার দিন রাতে রাঙ্গামাটি কোতয়ালী থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। ঐ দিন রাতেই আসামীদের ধরতে সক্ষম হয় বলে থানা সূত্রে জানা গেছে। আটককৃতরা হলেন, নিহতের স্ত্রী রুবি আক্তার ও শ্বশুর মোঃ কবির।

শনিবার (০৩ আগস্ট) বিকেলে নিহতের বাবা মোঃ শফিকুল ইসলাম জানান, তাঁর ছেলে কিভাবে মারা গেছেন তা তিনি জানেন না। তবে তার গলায় এবং পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরো জানান, আমজাদ নিহত হওয়ার এক মাস আগেও তাকে তার শ্বশুড় মারধর করে এবং প্রায় সময় তার সাথে স্ত্রী এবং শ্বাবশুড়বাড়ির লোকজনের সাথে ঝগড়া হতো। কেন আমার ছেলেকে হত্যা করা হলো তা তিনি জানেন না। ছেলের হত্যাকারীদের বিচারের দাবি করেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাত ২টা থেকে নিহত আমজাদ হোসেনের সাথে তাঁর পরিবারের তর্ক-বির্তক হয়েছিল। এই সময়ের মধ্যে তাকে হত্যা করা হয়েছে। হত্যাকারী নিহত আমজাদ হোসেনের স্ত্রী হতে পারে, তাঁর শ্বশুরও  হতে পারে এখনও সঠিক বলা যাচ্ছে না। নিহত আমজাদ হোসেন পেশায় দিনমজুর ছিলেন। তিনি ঐ এলাকার মোঃ শফিকুল ইসলামের ছেলে।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আমজাদ হোসেনের মৃত্যুর ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আমজাদ হোসেন, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + eighteen =

আরও পড়ুন