রাঙ্গামাটিতে স্বর্ণকারের লাশ উদ্ধার

fec-image

রাঙ্গামাটিতে শিবু ধর (৩২) নামে একজন স্বর্ণকারের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকেলে শহরের বনরূপা এলাকার নুরুল আলমের বিল্ডিং থেকে এই লাশ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে আরও জানা গেছে, গত বুধবার মধ্যরাতে অতিরিক্ত মদ্যপান এবং বিভিন্ন রকমের ওষুধ সেবন করেন নিহত শিবু ধর। এ খবর পেয়ে রাতেই পার্শবর্তী স্বর্ণকাররা তার বাসায় ছুটে যায়। এ সময় স্বর্ণকাররা শিবুকে অনেক ডাকাডাকি করে তার বাসার দরজা খুলতে পারেনি।

পরে বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিনকে খবর দিলে তিনি কোতয়ালী থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ নিহতের ভাড়া বাসার দরজা ভেঙ্গে ঘটনাস্থল থেকে শিবুর মরদেহ উদ্ধার করে। নিহত শিবু ধর চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার মৃত হরিমোহন ধরের ছোট ছেলে বলে জানা গেছে।

পাশ্ববর্তী বেশ কয়েকজন স্বর্ণকারের সাথে কথা বলে জানা যায়, নিহত শিবু ধর প্রায় সময় পরিবারের সাথে মোবাইল ফোনের মাধ্যমে উচ্চস্বরে গালিগালাজ করত। এই কারণে সে আত্মহত্যা করতে পারে বলে জানান।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পরে ঘটনার বিস্তারিত জানা যাবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙ্গামাটিতে, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন