রাঙ্গামাটি জেলা ও উপজেলা বিএনপির ভার্চুয়াল সভা 

fec-image

রাঙ্গামাটি জেলা ও উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনকে নিয়ে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ জুলাই) বেলা ৩টায় স্ব -স্ব কার্যলয় থেকে এই জুম অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

উক্ত ভার্চুয়াল সভায় রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি আল-হাজ্ব মো. শাহআলমের সভাপতিত্বে উপজেলার সকল বিএনপির অঙ্গ সংগঠন অংশগ্রহণ করে।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন, প্রধান অতিথি আমির খসরু মাহমুদ চৌধুরী, প্রধান বক্তা মো. শাহজাহান, বিশেষ অথিতি আব্দুল আউয়াল মিন্টু, জয়নাল আবেদিন ফারুক, মাহবুবুর রহমান শামীম, জালাল উদ্দিন মজুমদার ও হারুনুর রশিদ হারুন। এই ভার্চুয়াল সভাটি সঞ্চালনা করেন দীপেন তালুকদার দীপু।

রাঙ্গামাটি জেলা বিএনপি কর্তৃক আয়োজিত এ ভার্চুয়াল আলোচনা সভায় দশটি উপজেলা সহ নানিয়ারচর বিএনপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি জননেতা মো. নুরুজ্জামান, সাধারণ সম্পাদক মো. ফারুক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মো. কবির হোসেন, সহ সভাপতি মো. নুরইসলাম মেম্বার প্রমুখ।

ভার্চুয়াল সভায় নানিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি মো. নুরুজ্জামান বলেন, জিয়াউর রহমান বীরউত্তম ছিলেন একজন মুক্তিযুদ্ধের মহানায়ক তার বিরুদ্ধে যে কোন অপপ্রচার হলে নানিয়ারচর উপজেলা বিএনপি পরিবার সব সময় প্রতিহত করবে। রাজপথে সকলকে নেমে সরকারকে প্রতিহত করতে সকল বিএনপির অঙ্গ সংগঠনকে আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

আরও পড়ুন