আহত ৫

রাজস্থলীতে অটোরিক্সা খাদে পড়ে নিহত ২

fec-image

রাঙামাটির রাজস্থলী উপজেলায় অটোরিক্সা (সিএনজি) খাদে পড়ে গিয়ে রুপ্না সেন (৭০) ও তরুলতা সেন (৪০) নামে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়।

সোমবার (৬ মে) সকাল ১১টার দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে রুপ্না সেন নিহত হয়। এছাড়া দুপুর আড়াইটায় চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তরুলতা সেন মারা যায়।

রাজস্থলী সরকারি কলেজের প্রফেসর বিশ্বজিৎ সেনের স্ত্রী নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তরুলতা সেনের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ সাদেক।

আহতরা হলেন- রাজস্থলী সরকারি কলেজের প্রফেসর বিশ্বজিৎ সেন (৫৩), তার স্ত্রী নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তরুলতা সেন (৪০), ছেলে সূর্যসেন (১০), পাবনা টিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইউসুফ আলী (৫০) এবং অটোরিক্সা চালক পারভেজ (৩৫)।  নিহত বৃদ্ধা রুপ্না প্রফেসর বিশ্বজিতের মা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজস্থলী উপজেলা থেকে চন্দ্রঘোনার উদ্দেশ্য অটোরিক্সায় করে যাত্রীরা আসার সময় উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের গামারী বাগান এলাকায় এসে পাহাড়ের খাদে উল্টে গেলে ঘটনাস্থলে একজন নিহত এবং পাঁচজন আহত হয়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। আহতদের অবস্থা বেগতিক হওয়ায় তাদের উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ অটোরিক্সাটি আটক করার জন্য ঘটনাস্থলে রয়েছে। থানায় এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করা হবে বলেও পুলিশের এ কর্মকর্তা জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা, নিহত, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =

আরও পড়ুন