রাজস্থলীতে এলজিআরইডি মন্ত্রণালয়ের বরাদ্দ থেকে ১৫‘শ  পরিবারে  ত্রাণ বিতরণ

fec-image

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা অসহায় ১৫০০ পরিবারের মাঝে এলজিআরডি মন্ত্রণালয়ের বরাদ্দকৃত উপজেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ মে) রাজস্থলী বাজার সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক।

ত্রাণ বিতরণকালে নির্বাহী কর্মকর্তা বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস বিশ্বব্যাপী মানব সমাজকে হুমকির মুখোমুখি করেছে। এই মরনব্যাধি করোনার থাবা বাংলাদেশও বিস্তৃত হয়েছে, থমকে গিয়েছে জনজীবন। তাই সবাইকে ধৈর্য্য ধারণ করে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

তিনি আরো বলেন, করোনাভাইরাস এই দুর্যোগ সময়ে স্থবির হয়ে পড়েছে অর্থনীতির চাকা। নিম্ন মধ্যবিত্ত ও সুবিধা বঞ্চিত মানুষের দুর্ভোগ বেড়ে চলেছে। করোনা পরিস্থিতিতে রাজস্থলী উপজেলার হত দরিদ্র লোকজন মানবেতর কষ্টে দিনাতিপাত করছেন।

হত-দরিদ্র মধ্যবিত্ত শ্রেণীর এই মানুষের পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব। মানুষের জীবন জীবিকা রক্ষায় সরকার সারা দেশে ত্রাণ সামগ্রী বিতরণ‘সহ নানামুখি পদক্ষেপ গ্রহণ করেছে।

তবে মানবিকতার তাগিদে সরকারের পাশাপাশি বিত্তবান শ্রেণির ও মানুষের পাশে দাঁড়ানোর আজ সঠিক সময় বলে উল্লেখ করেছেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক ।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, উপজেলা কৃষি কর্মকর্তা হাসিবুল হাসান, ১নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান স্বরসতি ত্রিপুরা

এ উপজেলার তিনটি ইউনিয়নে যথাক্রমে ১নং ঘিলাছড়ি ইউপি, ২নং গাইন্দ্যা ইউপি ও ৩নং বাঙ্গালহালিয়া ইউপি‘সহ প্রায় ১৫০০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =

আরও পড়ুন