রাজস্থলীতে করোনায় কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সহায়তা প্রদান

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় সারা বিশ্বের ন্যায় করোনায় চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সহায়তা প্রদান করা হচ্ছে। এ লক্ষ্যে ইতোমধ্যে জেলায় প্রায় দুই কোটির অধিক টাকা সরকারি বরাদ্দ পাওয়া গেছে। প্রধামনমন্ত্রীর ত্রাণ তহবিল এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে এসব বরাদ্দ দেওয়া হয়েছে বলে উপজেলা প্রশাসন স্থানীয় সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন।

রাঙ্গামাটি জেলা প্রশাসক সূত্রে জানা যায়, রাঙ্গামাটি সদরসহ জেলার মোট ১০ উপজেলার ৫০টি ইউনিয়নে করোনায় চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পরিবার প্রতি নগদ ৫০০ টাকা করে বিতরণের জন্য ১ কোটি ২৫ লাখ টাকা বরাদ্দ দিয়েছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।

এসব বরাদ্দ বিতরণের জন্য সংশ্লিষ্ট উপজেলা প্রশাসনকে উপ বরাদ্দ দেওয়া হয়েছে- যেগুলো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে বিতরণ করা হচ্ছে। ইতোমধ্যে প্রথম ধাপে ২নং গাইন্দ্যা ইউনিয়নে ২৬ এপ্রিল সোমবার প্রতিজনকে ৫০০ টাকা করে প্রায় ২৫০ জন কর্মহীন মানুষের মাঝে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান উথান মারমা, সাংবাদিক আজগর আলী খান, ও পিআইও অফিস সহকারি ফিরোজ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =

আরও পড়ুন