রাজস্থলীতে করোনা সংকট নিরসনে রিজিয়ন কমান্ডারের এলাকা পরিদর্শন

fec-image

রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলায় সারা বিশ্বের ন্যায় কোভিট ১৯, করোনা মহামারি আকার ধারণ করায় দিন দিন প্রকোভ বৃদ্ধি পাচ্ছে। তারই ধারবাহিকতায় ৩ জুলাই শনিবার সকাল ১১টায় রাজস্থলী বাজার ও বাঙালহালিয়া বাজার পরিদর্শন করেন ৩০৫ পদাধিক ব্রিগেড এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান পিএসসি।

এ সময় তিনি বলেন, করোনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে বর্তমান। সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা প্রাদুর্ভাব নির্মূল করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সার্বক্ষনিক পর্যবেক্ষন করে জনসাধারণকে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন। সকলে যদি ঘরে থেকে স্বাস্থ্য বিধি ও সরকারের আদেশ মান্য করে চলে তাহলে করোনা থেকে মুক্ত হওয়া যাবে।

তিনি বাজারের লোক সমাগম একে বারে শূন্যের কোটায় দেখতে পেয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন, সংশ্লিষ্ট প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ প্রশাসন ও বাজার কমিটিকে। পরে রিজিয়ন কমান্ডার বাঙালহালিয়া বাজার পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন, কাপ্তাই জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাহমুদুর রহমান (পিএসসি) বি এম, মেজর মোহাম্মদ মোস্তাফা কামাল (পি, এস, সি,) রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর মন্জুর হোসেন, রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, ক্যাপ্টেন দেবাশীষ সরকার, ক্যাপ্টেন আজিজার রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহমদ খান প্রমুখ।

পরে রিজিয়ন কমান্ডার বাঙালহালিয়া বাজার পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পরিষদ ও বাজার ব্যবসায়ীদের সাথে কথা বলে সন্তোষ প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন