রাজস্থলীতে কর্মহীন দুস্থদের মাঝে সেনাবাহিনীর ভালবাসা

fec-image

রাঙ্গামাটি পার্বত্য জেলার কাপ্তাই জোন ২৩ বেঙ্গল ডেয়ারিং টাইগার্স জোন অধিনায়ক লে. কর্নেল গাজী মো. মিজানুল হক পি,এস সি,মহোদয়ের নির্দেশনায় রাজস্থলী সাব জোনের উদ্দ্যেগে (২৫ এপ্রিল) রবিবার ১১টায় চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় উপজেলার গাইন্দ্যা ও ঘিলাছড়ি এলাকায় গরীব, দুস্থ ও অসহায় জনসাধারণের মাঝে ত্রান সামগ্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরন করেন রাজস্থলী সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন দেবাশীষ সরকার।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন লে. সামিনুস সালেহ, সিনিয়র ওয়ারেন্ট অফিসার, মুখলেসুর রহমান, ওয়ারেন্ট অফিসার আনোয়ার ও সাংবাদিক আজগর আলী খান প্রমুখ।

ত্রাণ সামগ্রী বিতরনকালে ক্যাপ্টেন দেবাশীষ সরকার বলেন, সেনাবাহিনী সকলের বন্ধু বিশ্বে মহামারী করোনা সংকটের কারনে আজ মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। সেনাবাহিনী আপনাদের পাশে আছে এবং থাকবে। একটি কথা মনে রাখবেন সন্ত্রাসীরা কারো আপন নয় বন্ধু নয়, তাদের প্রতিহত করতে হবে। নইলে এ পাবর্ত্য রাজস্থলীতে শান্তি ফিরে আসবে না। যে এলাকায় শান্তি থাকবে সে এলাকা উন্নয়ন হবে। ফলে সন্ত্রাসীদের সাথে কোন আপোষ নেই। যে কোন সমস্যা মোকাবেলায় আমরা প্রস্তুত। তাই সকলে মিলে সার্বিক সহযোগিতা করবেন এলাকাকে সন্ত্রাস মুক্ত রাখতে।

প্রতিটি পরিবারের জন্য ৬ কেজি চাল, ০২ কেজি ডাল, ০২ কেজি আটা, ০১ কেজি চিনি, ০১ কেজি লবণ, ০১ কেজি ছোলা এবং ৫০০ গ্রাম তৈল সর্বমোট ২৩টি পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, দেশের কঠিন সময়ের এ ত্রুান্তিলগ্নে এলাকার দুস্থ ও অসহায় দরিদ্র মানুষগুলো সেনাবাহিনীর নিঃস্বার্থ এ সহযোগিতায় অত্যন্ত খুশি। এই জন্য রাজস্থলী উপজেলার সাধারণ জনগণ, কাপ্তাই জোন এবং রাজস্থলী সাব জোনকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 14 =

আরও পড়ুন