রাজস্থলীতে কাতার প্রবাসীর ৪র্থ বারের মত ত্রাণ বিতরণ

fec-image

করোনাভাইরাস সংকট মোকাবেলায় রাজস্থলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন অসহায় পরিবারের মাঝে রাজস্থলী উপজেলার মহবত পাড়ার মরহুম আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী(ডিলার) এর পুত্র কাতার প্রবাসী আবদু শাকুর ৪র্থ বারের মত খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

শুক্রবার (২৪ এপ্রিল) সকাল ১০টার সময় রাজস্থলী বাজার সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে শতাধিক কর্মহীন ও অসহায় পরিবারদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণে রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লংবতি ত্রিপুরা, মেম্বার চিত্র মহন তনচংগ্যা, আবুল হাসেম মেম্বার, মাওলানা নুরুল হক, ফজল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলার চেয়ারম্যান উবাচ মারমা বলেন, সমাজের প্রতিটি ব্যক্তি যে যার অবস্থান থেকে কর্মহীন হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়াঁলে এ করোনা দুর্যোগের মুহুর্তে মানুষের কষ্ট অনেক লাঘব হবে। করোনার এ ভয়াবহ পরিস্থিতি মোকাবেলা না হওয়া পর্যন্ত সরকার ও বিত্তবানরা এগিয়ে আসবে।

কাতার প্রবাসী আবদু শাকুর মুঠোফোনে বলেন, আমি ইতোপূর্বে খাদ্য সামগ্রী দিয়েছি এবং আরো দেব। সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। আল্লাহর উপর ভরসা রাখতে হবে, যাতে আল্লাহ বিশ্বের সকলকে এ মহামারি থেকে রক্ষা করে।

এ খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন, কাতার প্রবাসী আবদু শাকুর চৌধুরীর পরিবারসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কাতার প্রবাসী, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + fourteen =

আরও পড়ুন