parbattanews

রাজস্থলীতে কৃষক থুইনুমং হত্যার ২ আসামি গ্রেপ্তার

রাঙামাটি রাজস্থলীতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গোপন সংবাদের ভিত্তিতে রাজস্থলী উপজেলার ২নম্বর গাইন্দ্যা ইউনিয়নের কৃষক থুইনুমং মারমা হত্যা মামলার আসামিদ্বয়কে রাইখালী ডংনালা এলাকা হতে ১৯ আগস্ট বৃহস্পতিবার রাত ৯টায় আটক করা হয়।

তারা হলেন, সুইচাপ্রু মারমা, (৪৮)। সে রাঙামাটি জেলার রাইখালী ইউনিয়নের কাকড়াছড়ি এলাকার মৃত উসাথ্রু মারমার ছেলে, অপর জন পাইংচিং মারমা( ৪২) একই এলাকার আফোইমং মারমার ছেলে। এর আগে থুইনুমং হত্যার মামলায় আরো ১জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে বলে জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রাজস্থলী থানা পুলিশ সূত্রে জানাযায়, ২০২০ সালের ২৬ নভেম্বর রাজস্থলী উপজেলার ২ নম্বর গাইন্দ্যা ইউনিয়নের লংগদু পাড়া এলাকার নিরিহ কৃষক থুইনুমং মারমাকে অতর্কিতভাবে সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করে পালিয়ে যায়, ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে চট্রগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পথে সে মারা যায়। এ বিষয়ে থুইনুমং মারমার মা বাদী হয়ে রাজস্থলী থানায় একটি হত্যা মামলা করেন, মামলা নং ০১/২৬/১১/২০২০ ধারা.৩০২. ৩৪ দন্ড বিধি।

এ বিষয়ে রাজস্থলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মফজল আহমদ খান, আটক আসামীদের সত্যতা নিশ্চত করে জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টায় বাঙালহালিয়া ক্যাম্পের ওয়ারেন্ড অফিসার মাহবুব ২ জন আসামীকে এনে থানায় হস্তান্তর করে। তাদের বিরুদ্ধে থুইনুমং মারমা হত্যায় মামলা থাকায় উভয়কে শুক্রবার রাঙামাটি কোর্টে প্রেরণ করা হবে বলেও ওসি জানান।

Exit mobile version