parbattanews

রাজস্থলীতে গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতার ফাইনাল সম্পন্ন

রাঙামাটির রাজস্থলী উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

রবিবার (১০ সেপ্টেম্বর) বিকালে রাজস্থলী বাজার সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার ফাইনাল খেলার উদ্বোধন করেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ এর সভাপতিত্বে রাজস্থলী তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক কামরুজামান সোহাক এর সঞ্চালনায় এইসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ পাটোয়ারী, দৈনিক পূর্বকোণ প্রতিনিধি আজগর আলী খান, ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবাট ত্রিপুরা সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষকরা উপস্থিত ছিলেন।

দিনের প্রথম খেলায় বালিকা বিভাগের ফুটবলে বাঙালহালিয়া উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে রাজস্থলী তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। বালক ২য় খেলায় গাইন্দ্যা উচ্চ বিদ্যালয় ট্রাইব্রেকারে ৩ -১ গোলে আবাসিক উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হন। পরে অতিথি বৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্স আপদের মধ্যে ট্রপি তুলে দেন।

Exit mobile version