রাজস্থলীতে টিসিবি পণ্য দেওয়ার নামে বিকাশে টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যদের কাছ থেকে টিসিবি প্রদানের নামে বিকাশ প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে একটি প্রতারক চক্র।

রবিবার (২ এপ্রিল) উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য যথাক্রমে জাহিদুল আলম, পুস্প তনচংগ্যা ও আরো কয়েকজন সদস্যের নিকট থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটে।

প্রতারণার শিকার গ্রাম পুলিশ জাহেদুল আলম জানান, রবিবার ইফতারের পর আমার মোবাইলে টিসিবির ডিলার পরিচয় দিয়ে ফোন করে বলেন, সস্তা দামে চিনি, ডাল, ছোলা ক্রয় করা যাবে। পণ্যদ্রব্য নিতে অগ্রীম টাকা পাঠাতে হবে জানানো হয়। বিষয়টি কাউকে না জানিয়ে বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে বলা হয় এবং টাকা পাঠানোর এক ঘন্টা পর টিসিবির পণ্য পাওয়া যাবে বলে লোভ দেখায়। তাদের কথা বিশ্বাস করে বিকাশের দোকান থেকে ০১৩২৮৯৬৩৭৩৫ নাম্বারে ২৭ হাজার, একই নাম্বারে অপর সদস্য ৫ হাজার টাকা পাঠায়। কিছু সময় পর প্রতারকের নাম্বার বন্ধ পাওয়া যায়।

প্রতারণার শিকার গ্রাম পুলিশ জাহেদুল আলম জানান, প্রতারকদের কথায় বিশ্বাস করে প্রতারণার শিকার হয়েছি। এখন বিকাশের দোকানের টাকা পরিশোধের চিন্তায় আমি দুশ্চিন্তায় আছি।

রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন জানান, দুইজন গ্রাম পুলিশ এসেছে তারা প্রতারণার শিকার হয়েছে। অভিযোগ পেলে প্রতারকদের চিহ্নিত করতে কাজ শুরু করবে পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টিসিবি, প্রতারক চক্র, বিকাশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন