রাজস্থলীতে দুর্বৃত্তের গুলিতে যুবক গুলিবিদ্ধ

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় সশস্ত্র হামলা চালিয়ে বাঙ্গালী এক যুবককে গুলি করে হত্যার চেষ্টা করেছে বলে জানাগেছে। গুলিবিদ্ধ অবস্থায় গুরুতর আহত যুবক আলী আহাম্মদকে চট্রগ্রাম মেডিক্যাল কলেজে রেফার করেছে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। সে ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়ার জাফর আহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৯টা ৩০ মিনিটে রাজস্থলী উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটে।রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় এলাকাবাসী ও আহতের স্বজনদের সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাতে নিজস্ব পৈত্রিক ঘরেই অবস্থান করছিলেন আলী আহাম্মদ। অনেকটা আকস্মিকভাবে হানা দিয়ে সন্ত্রাসীরা তার বসত ঘর ঘিরে ফেলে এবং তাকে লক্ষ করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে।

এ সময় মাথায় পিঠে ও হাতে তিনটি গুলি লেগে গুরুতর আহত হয় আলী আহাম্মদ। মৃত্যু হয়েছে মনে করে দুর্বৃত্তরা চলে গেলে তার স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সে খান থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার উন্নতি না হওয়ায় চট্রগ্রাম মেডিকেলে রেফার করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

এ দিকে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান বলেন, আমরা ঘটনার পর পরই ঘটনা স্থলে ফোর্স পাঠিয়েছি, আশে পাশে সেনাবাহিনী ও পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আলী আহাম্মদের পরিবার মামলা করার প্রক্রিয়া নিচ্ছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =

আরও পড়ুন