parbattanews

রাজস্থলীতে নকলমুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা, ইংরেজি বিষয়ে অনুপস্থিত ৩

চট্রগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে রাঙামাটি রাজস্থলীতে এসএসসি ও সমমানের পরীক্ষা রবিবার থেকে শুরু হয়েছে। প্রথম দিন ১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। উপজেলায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪৪৮ জন। বাংলা প্রথম ও ২য় পত্রে উপজেলার ২টি পরীক্ষা কেন্দ্রে কঠোর নিরাপত্তায় নকলমুক্ত পরিবেশে ও সুনসানের মধ্য দিয়ে পরীক্ষা গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় দিন বুধবার (৩ মে) ইংরেজি প্রথম পত্রে ৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল বলে জানা গেছে।

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ রাজস্থলী তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। কেন্দ্র পরিদর্শনে গিয়ে তিনি সার্বিক পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার রাজস্থলী তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩০৪ জন, বাঙালহালিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৪৪ জন ভোকেশনাল (কারিগরি) পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। ২টি কেন্দ্রে সর্বমোট ৪৪৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রথম দিনে বাংলা পরীক্ষায় ১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। অপর দিকে ইংরেজি ১ম পরীক্ষায় ৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল বলে জানান কেন্দ্র সচিব আসলাম হোসেন।

Exit mobile version