রাজস্থলীতে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে পুলিশের প্রতিবাদ সমাবেশ

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার বিভিন্ন বিট কেন্দ্রের উদ্যোগে নারী ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এক বিশাল সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় রাজস্থলী বাজারের ত্রিমোহনী চত্বর থেকে অফিসার ইনচার্জ (পরিদর্শক) মফজল আহামদ খান এর নেতৃত্বে এক বিশাল মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাজার চত্বরে সমাবেশের আয়োজন করা হয়। ওসি তদন্ত সৈয়দ ওমর এর পরিচালনায় সমাবেশে সভাপতিত্ব করেন রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান।

সভায় বক্তব্য ইনচার্জ ( পরিদর্শক) মফজল আহামদ খান বলেন, রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা অনুযায়ী সারা দেশের ন্যায় রাজস্থলী ইসলামপুর, তাইতং পাড়ায় জনসাধারণকে সাথে নিয়ে জন সচেতনার জন্য এই সমাবেশের আয়োজন করা হয়েছে। যাতে করে সকল জনতা নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পারি।

তিনি আরো বলেন, নারীরা মায়ের জাত, নারীদের প্রতি ভাল আচরণ করুন। অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হউন। ঘটনা ঘটার সাথে সাথে অথবা ঘটার সম্ভাবনা থাকলে পুলিশকে অবহিত করুন। পুলিশ আপনাদের পাশে আছে। তিনি ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ডের কথা সবােইকে স্বরন করে মাথায় রাখার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান স্বরসতি ত্রিপুরা ১ নং ঘিলাছড়িইউপি সদস্য উদয় তনচংগ্যা, সাংবাদিক আজগর আলী খান, মৌলনা নুরুল হক, আওয়ামী লীগের সভানেত্রী মিতা তনচংগ্যাসহ ব্যবসায়ী, ছাত্র ছাত্রী জনতাসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। এছাড়াও এ এস আই সালাউদ্দিন, এ এস আই শাহাদাদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ধর্ষণ, নারী নির্যাতন, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন