রাজস্থলীতে প্রতিপক্ষের গুলিতে গুলিবিদ্ধ তইনুমং মারা গেছে

fec-image

রাঙ্গামাটির রাজস্থলীতে প্রতিপক্ষের গুলিতে গুরুতর আহত হয়ে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে দুই দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় তুইনুমং (২৫) নামে মগ পার্টির এক সদস্য মারা গেছে।

গত শুক্রবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে রাজস্থলীর পৌয়তু পাড়া ও ম্রও পাড়ার মধ্যবর্তী স্থানে এ গোলাগুলির ঘটনায় এ যুবক আহত হয়। আহত অবস্থায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়। দুই দিন পর রবিবার (২২ নভেম্বর) রাত ১০টায় সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

উল্লেখ্য, যে জনসংহতি সমিতির (জেএসএস) সশস্ত্র শাখার সন্ত্রাসীরা মগ পার্টির আস্তানায় হামলা করলে উভয়পক্ষের মধ্যে তুমুল গোলাগুলি হয়। এক পর্যায়ে গোলাগুলির ঘটনায় পাঁচজন আহত হয়।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান জানান, শুক্রবার রাতে জে এস এস ( জনসংহতির সমিতি) এবং মগ পার্টির মধ্যে গোলাগুলির ঘটনায় তুইনুমং মারমা গুলিবিদ্ধ হয়। ২দিন চিকিৎসা নেওয়ার পর তার মৃত্যু ঘটে। সোমবার (২৩ নভেম্বর) ময়না তদন্তের পর তার মরদেহ পরিবারকে হস্তান্তর করবে বলে চট্রগ্রাম মেডিক্যাল সুত্রে জানা যায়।

নিহত তুই নং মং রাজস্থলীর পাইন্দং পাড়ার বাসিন্দা । তিনি পিঠে গুলিবিদ্ধ হয়েছিলেন। নিহত তুই নং মংকে নিরীহ কৃষক দাবি করে হাসপাতালে থাকা তার স্বজনেরা এ ঘটনার জন্য জেএসএস ও ইউপিডিএফকে দায়ী করেছেন।

উল্লেখ্য, গত বছর এই স্থানে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সশস্ত্র সংগঠনের মধ্যে দুইটি গুলি বিনিময়ের ঘটনায় ৩ জন নিহত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম মেডিক্যাল কলেজ, জনসংহতি সমিতি, জেএসএস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন