রাজস্থলীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

fec-image

রাঙামাটি রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যােগে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, সামরিক-বেসামরিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে নানান কর্মসূচি পালন করছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণের মধ্যদিয়ে দিবসটির সূচনা হয়।

এর পর রাজস্থলী উপজেলা প্রশাসন, রাজস্থলী থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, স্কুল, কলেজের শিক্ষক-শিক্ষার্থী, উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পুস্পমাল্যের পর এ উপলক্ষ্যে আলোচনা সভা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল করিমের উপস্থাপনায় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, সহকারী পুলিশ সুপার সাইকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন, মেডিকেল অফিসার ডা. আজমিরি খানম, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ১নং ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরাসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীগণ ।

পরে শিশু দিবসের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহীকারী শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন