রাজস্থলীতে বাস খাদে: ১০ নারীসহ আহত ২৫

Photo0587

নিজস্ব সংবাদদাতা, রাজস্থলী:
পার্বত্য রাজস্থলীতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে ১০ নারীসহ অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টা ৪০ মিনিটে উপজেলার রাজস্থলী– চন্দ্রঘোনা সড়কের বাঙ্গালহালিয়া মুন্সী পাড়া এলাকায় এ র্দুঘটনা ঘটে। বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির আইসি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গুরুত্বর আহতরা হলেন, হোসনে আরা(৫৫), নিলু আক্তার (২০), জয়নাল আবেদিন (১২), মংনুচিং মারমা (২৩), সোহেল রানা (৪৮), আপ্রুসে মারমা (৩৮), নাইক্যপ্রু মারমা (৩০)। এছাড়াও নাম না জানা আরো চার ব্যক্তির অবস্থার অবনতি হওয়াতে তাদেরকে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের বাঙ্গালহালিয়া কমিউনিটি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এছাড়া আহত আরো অন্তত ৭-৮ জন স্থানীয় ফার্মেসী থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত প্রত্যক্ষদর্শীরা জানান, ১১ টা ৪০ মিনিটের সময় রাজস্থলী বাস স্টেশন থেকে অতিরিক্ত যাত্রী নিয়ে গাদাগাদি করে একটি যাত্রীবাহী বাস চন্দ্রঘোনার উদ্দেশ্যে রওনা হন। পাহাড়ী আকা বাকা ঢালু পথ ধারণ ক্ষমতার কয়েকগুন বেশি যাত্রী ও মালামাল পরিবহন নিয়ে অদক্ষ চালক গাড়িটির নিয়ন্ত্রণ রাখতে পারেনি। গাড়িটি ইতিপূর্বে ৩ বার এ রাজস্থলী সড়কে দুর্ঘটনা শিকার হয়েছিল। এতে ৩ জন লোক মারা যায়।

উপজেলা সদর থেকে প্রায় ১৮ কিঃমিঃ দুরে বাঙ্গালহালিয়া মুনসী পাড়া এলাকায় বাসটি পৌছালে খাদে পড়ে দুর্ঘটনার শিকার হন যাত্রীরা। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধান করে চিকিৎসা সেবা দিতে থাকে। তবে দুর্ঘটনার পরই (চট্টমেট্টো-ড ০৪০১০০) নম্বরের বাসের মালিক কাম চালক, মোঃ জসীম উদ্দিন ও হেলপার পালিয়েছে।

মিশন হাসপাতাল সুত্রে জানা যায়, আহতদের মধ্যে ৩ জনের শরীরে বিভিন্ন জায়গায় হাঁড় ভেঙ্গে গেছে। এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাজস্থলীতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন