রাজস্থলীতে ভূমি ও গৃহহীন ২৫ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার ঘর

fec-image

রাঙ্গামাটি রাজস্থলীতে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে ২৫টি জমির দলিলসহ গৃহের চাবি হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কনফারেন্স হলরুমে গৃহ প্রদান কার্যক্রম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সজীব কান্তি রুদ্র এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

গণভবন থেকে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় রাজস্থলী উপজেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার, মহিলা ভাইস চেয়ারম্যান গৌতমি খিয়াং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, রবার্ট ত্রিপুরা, আদোমং মারমা, ওসি তদন্ত কামরুজামান তালুকদার, ডা. নাজিম উদ্দিন, কৃষি অফিসার শাহরিয়াজ বিশ্বাস, মৎস্য অফিসার আরাফাত হোসেন, উপকার ভোগী হেডম্যান কার্বারী মেম্বার ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন ।

এ সময় উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বলেন, মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না ‘ মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

রাঙ্গামাটি জেলার রাজস্থলীতে উপজেলায় এ পর্যন্ত আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে ১ম পর্যায় হতে চতুর্থ পর্যায়ে ২৫৪টি এবং ৫ম পর্যায়ে ২য় ধাপে ২৫টি সহ মোট ২৭৯টি একক পাকা গৃহ প্রদান করা হয়েছে।

আজ উপকার ভোগীরা ঘর পেয়ে মহাখুশি প্রধানমন্ত্রী ও উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন