রাজস্থলীতে ভ্যাসকিন নিতে নারী পুরুষের উপচে পড়া ভিড়

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় কোভিড-১৯ ভ্যাকসিন নিতে নারী পুরুষের উপচে পড়া ভিড় জমতে দেখা গেছে। রবিবার (২২ আগস্ট) সকালে রাজস্থলী উপজেলা সদর হাসপাতালে সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা যায়।

অনেকেই মানছেনা স্বাস্থ্যবিধি। টিকা নিতে আসা নারী পুরুষ পৃথক পৃথক লাইনে দাঁড়িয়ে আগ্রহের সহিত ভ্যাকসিন নিচ্ছে। তবে টিকা নিতে সাড়া মিলছে অনেকের। ভয়-ভীতি ও আতঙ্ক কমে গেছে টিকা গ্রহীতাদের মধ্যে। সচেতন হয়ে সবাই টিকা নিচ্ছে।

টিকা গ্রহীতারা বলেন, যেহেতু এ রোগ সহজে পৃথিবী থেকে যাবে না। তাই আগে ভাগে টিকা গ্রহণ করাটাই বুদ্ধিমানের কাজ বলে আমরা মনে করি। তাই টিকা নিচ্ছি এবং পরিবারে প্রাপ্ত বয়স্ক এলাকার সবাইকে টিকা নিতে আগ্রহ প্রকাশ করছি। যে ভাবে লাইন দেখছি তাতে রাজস্থলী, বাঙালহালিয়া,ইসলামপুর, শফিপুর গাইন্দ্যা, চুশাক পাড়া, ঘিলামুখ সহ টিকার জনপ্রিয়তা বেড়ে গেছে। পাহাড়ি বাঙালি সবাই সমান ভাবে লাইনে দাঁড়িয়ে টিকা নিতে দেখা গেছে।

টিকা নিতে আসা ঘিলামুখের রতি মহন তনচংগ্যা জানান, খুব সকালে টিকা নিতে এসেছি, এখন বেলা আড়াইটা টিকা দিতে পেরেছি। অনেক মানুষের ভিড়। মানুষের মধ্যে টিকা নেওয়ার আগ্রহ বেড়েছে যার জন্য প্রচুর ভিড় হয়েছে। বাঙালহালিয়ার মহসিন জানান, বর্তমান সরকার কোভিট ১৯ প্রতিরোধে যে ভূমিকা রেখেছেন তা অত্যান্ত প্রশংসনিয়। সরকারের নির্দেশনা মেনে যদি আমরা চলি তাহলে এ মহামারি থেকে রক্ষা হবে ইনশাআল্লাহ।

রাজস্থলী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহলাঅং মারমা বলেন, এই পর্যন্ত পর্যাপ্ত পরিমান টিকা প্রদান করা হয়েছে। যদি কেউ রেজিষ্ট্রেশন না করে তাহলে দ্রুত রেজিষ্ট্রেশন করে টিকা গ্রহনের জন্য অনুরোধ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 5 =

আরও পড়ুন