রাজস্থলীতে মাছ ব্যবসায়ীকে হত্যার প্রতিবাদ পিসিএনপি‘র

fec-image

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাজার পাড়া এলাকায় জেএসএস সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে জালাল উদ্দিন রিপন (২৮) নামক এক মাছ ব্যবসায়ীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের জোর দাবি জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) রাঙামাটি জেলা শাখা।

সোমবার (০৫ অক্টোবর) সংগঠনের দপ্তর সম্পাদক মো. হাবিব আজম স্বাক্ষরিত গণমাধ্যমকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই প্রতিবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানিয়েছে, জেএসএস, ইউপিডিএফ’র সশস্ত্র সন্ত্রাসীরা পাহাড়ের সকল সম্প্রদায়ের উপর হামলা, গুম, খুন করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এসকল সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে সকলে ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। পাহাড়ের অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী সংগঠন জেএসএস ও ইউপিডিএফ এর সশস্ত্র সন্ত্রাসীদের অত্যাচারে পাহাড়ের সকল সম্প্রদায়ের মানুষ অতিষ্ট হয়ে গেছে। আজ জেএসএস ও ইউপিডিএফ হতে সাধারণ পাহাড়ি-বাঙালী কেউ নিরাপদ নয়, তাই এসকল অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধ হতে হবে।

বিজ্ঞপ্তিতে সরকারের নিকট পার্বত্যাঞ্চলের মানুষকে সশস্ত্র সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর বিশেষ অভিযান চালানো ও সেনা ক্যাম্প বৃদ্ধি করার জোর দাবি জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন