রাজস্থলীতে মামলার আসামি জেএসএস’র এক সদস্য আটক

fec-image

রাঙামাটির রাজস্থলী থানার যৌথবাহিনীর বিশেষ অভিযানে জেএসএস (মূল) দলের একাধিক মামলার আসামিকে আটক করা হয়েছে । গোপন সংবাদের ভিত্তিত্বে শনিবার (১৪ মে)  বিকাল  সাড়ে ৫টার দিকে কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা রাইখালী ইউনিয়নের পানছড়ির দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করা হয়।  অভিযানে রাইখাল ইউনিয়ন পানছড়ি ( ৮) ওয়ার্ড এলাকা হতে সুইচাপ্রু মারমা (৫১) কে আটক করা হয়।

আটককৃত আসামি  কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের পানছড়ি এলাকার ক্যজাইউ মারমার ছেলে। সে জেএসএস (মূল) দলের সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি বলে জানা যায়।  আটক আসামিকে রাজস্থলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন নিশ্চিত করেন ।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ আরো জানান, আসামির বিরুদ্ধে রাজস্থলী ও চন্দ্রঘোনা থানায় একাধিক মামলা রয়েছে। রাজস্থলী থানার মামলা নং ০১, ২৬/১১/২০২০ ধারা ৩০২/৩৪/১০৯  পেনাল কোর্ড এর সন্ধিগন্ধ আসামি। তাকে রবিবার (১৫ মে) দুপুর ১টায় পুলিশ প্রহরায় রাঙামাটি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যৌথবাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযান, আটক, জেএসএস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 8 =

আরও পড়ুন