parbattanews

রাজস্থলীতে মাহিন্দ্রা ড্রাইবারের সন্ধান চেয়ে থানায় সাধারণ ডাইরী

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার তিন নং বাঙালহালিয়া ইউনিয়নের মাহিন্দ্রা চালক সাইদুল খলিফা (২২) সন্ধান চেয়ে জেলার চন্দ্রঘোনা থানায় সাধারণ ডাইরী করেছেন তাঁর বাবা কালাম খলিফা। নিখোঁজ সাইদুল খলিফা রাজস্থলী উপজেলাধীন তিন নং বাঙালহালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সফিপুর ( পোড়াবিটা) এলাকার বাসিন্দা। তার পিতার নাম কামাল খলিফা। সাইফুল পেশায় একজন মাজিন্দ্রা ড্রাইবার।

তার পরিবার ও থানায় করা সাধারণ ডাইরী কপি থেকে জানা যায়, গত তিন দিন আগে ১৮ ফেব্রুয়ারী সকাল ৯টায় নিজ বাড়ী থেকে বের হয়ে সেদিন সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় তার পরিবারে সকলে চিন্তিত হয় এবং তার ব্যবহৃত মোবাইল নাম্বারে কল করে বন্ধ পাই। পরে আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্নস্থানে খোঁজ নিয়ে সাইদুল খলিফার কোন সন্ধান না পাওয়ায় ২১ ফেব্রুয়ারী ছেলের সন্ধান চেয়ে চন্দ্রঘোনা থানায় সাধারণ ডাইরী করে তার বাবা কামাল খলিফা। যা ডাইরী নাম্বার চন্দ্রঘোনা থানা জিডি নং ৭০৭ তাং ২১/০২/২০২২।

এই বিষয়ে নিখোঁজ সাইদুলের বাবা বলেন, তিন দিনে ছেলের সন্ধান চেয়ে বিভিন্ন জায়গায় গিয়েছি, থানায় জিডি করেছি। ছেলের সন্ধান চেয়ে কান্নার শ্রুত ভাষায় বলেন, আমি আমার ছেলের সন্ধান চাই, ফিরে পেতে চাই। সৃষ্টিকর্তা যেন আমার ছেলেকে অক্ষত ও নিরাপদে রেখে আমার কাছে ফিরিয়ে দেয়।

এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, গত তিন ধরে সাইদুল নিখোঁজের বিষয়টি তার বাবা আজ জানিয়েছেন। ব্যাপারে সাধারন ডায়রী করা হয়েছে। নিখোঁজ নাকি অপহরণ,আত্নগোপন করে আছে। আমরা তদন্ত করে আইননানুগ ব্যবস্থা নিব।

Exit mobile version