parbattanews

রাজস্থলীর বাঙালহালিয়াতে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

রাঙামাটি রাজস্থলীর ৩নং বাঙালহালিয়া ইউনিয়নের শফিপুরে ধর্ষণ মামলার আসামি কবির হোসেনকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৭ নভেম্বর) তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পেশায় গরুর ব্যবসায়ী এবং রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের শফিপুর এলাকার মজিবুর রহমানের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, কবির হোসেন একই এলাকার স্বামী পরিত্যক্ত মৃত তোহা আহম্মদের মেয়ে (ছদ্দনাম) রোজিনাকে দফায় দফায় ধর্ষণ করে। ফলে মেয়েটি গর্ভপাত হওয়ার পর সন্তান ভূমিষ্ঠ হয়। বিষয়টি কাউকে না বলার জন্য কবির প্রতিনিয়ত ভুক্তভোগী ও ভুক্তভোগীর ৭ বছরের ছেলে সন্তানকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসে। বিষয়টি জানাজানি হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

এ বিষয়টি ইউপি সদস্য আবদুল কাদের হাওলাদার বলেন, ভুক্তভোগীকে আইনের আশ্রয় নেওয়ার জন্য বলা হয়। পরে তার পরিবার বাদী হয়ে ৭ নভেম্বর চন্দ্রঘোনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, মামলার সূত্র ধরে আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) তাকে রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

তিনি আরো জানান, রাঙামাটি জেলার পুলিশ সুপারের নির্দেশনায় অপরাধ নিয়ন্ত্রণ ও আইন শৃঙ্খলা রক্ষায় রাঙামাটি জেলার চন্দ্রঘোনা থানার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।

Exit mobile version