রাজস্থলীর বাঙালহালিয়াতে ধর্ষণ মামলায় আরেক আসামি গ্রেফতার

fec-image

রাঙামাটি রাজস্থলীর ৩নং বাঙালহালিয়া ইউনিয়নের শফিপুরে ধর্ষণ মামলায় আরেক আসামিকে গ্রেফতার করছে চন্দ্রঘোনা থানার পুলিশ।

মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ১২টায় তাকে রাঙামাটি আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতার আবদুল জলিল মোল্লা (৪০) একজন পেশায় দিন মজুর এবং উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের শফিপুর এলাকার মৃত আবদু রসিদ শেখের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, কবির হোসেন ও জলিল শেখ মিলে একই এলাকার স্বামী পরিত্যাক্ত মৃত তোহা আহম্মদের মেয়ে (ছদ্দনাম) রোজিনাকে দফায় দফায় ধর্ষণ করে। ফলে মেয়েটি গর্ভপাত হওয়ার পর সন্তান ভূমিষ্ট হয়। বিষয়টি কাউকে না বলার জন্য কবির ও জলিল প্রতিনিয়ত ভিকটিমের ৭ বছরের ছেলে সন্তানকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। বিষয়টি জানাজানি হলে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়।

এ বিষয়ে ইউপি সদস্য আবদুল কাদের হাওলাদার বলেন, ভিকটিমকে বলি আইনের আশ্রয় নেওয়ার জন্য। পরে ভিকটিমের পরিবার বাদী হয়ে সোমবার (৭ নভেম্বর) আবদু জলিল ও কবির হোসেনের বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

চন্দ্রঘোনা থানার ওসি তদন্ত ইসতিয়াক আহম্মেদ জানান, মামলার সূত্র ধরে পুলিশ রবিবার (৬ নভেম্বর) রাতে কবির হোসেনকে আটক করে এবং পলাতক আসামি আবদু জলিল শেখকে গোপন সংবাদের ভিত্তিতে শফিপুর এলাকা থেকে সোমবার (৭ নভেম্বর) গভীর রাতে আটক করে মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে রাঙামাটি আদালতে প্রেরণ করেন।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, রাঙামাটি জেলার পুলিশ সুপারের নির্দেশনায় অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় রাঙামাটি জেলার চন্দ্রঘোনা থানার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি, গ্রেফতার, ধর্ষণ মামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন