রাজস্থলী প্রেসক্লাবের নব নির্মিত ভবন উদ্বোধন

fec-image

রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে নানা শ্রেণির মানুষের মিলন মেলায় উদ্বোধন করা হয়েছে রাজস্থলী প্রেসক্লাব।

সোমবার (২১ জুন) দুপুর ১২টায় উপজেলা পরিষত প্রাঙ্গনে নির্মিত নতুন ভবন উদ্বোধনকালে প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আজগর আলী খানের উপস্থাপনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বক্তব্যে বলেন, সংবাদ মাধ্যম সমাজের আয়না। সাংবাদিকরা সংবাদের মাধ্যমে যদি সঠিক সংবাদ পরিবেশন করে তা হলে সমাজ এগিয়ে যাবে। আর নেতিবাচক সংবাদে সমাজ পিছিয়ে পড়ে। সাংবাদিকরা নেতিবাচক সংবাদ পরিবেশন করেনি বলে আজ সাংবাদিকদের অবস্থান ধরে রাখতে পেরেছে। ফলে সমাজে রাষ্ট্রে সাংবাদিকরা নিজ নিজ পরিচয়ে মুল্যায়ন হচ্ছে। আপনাদের সকলে সার্বিক সহযোগিতা উপজেলা পরিষদের পক্ষ থেকে অব্যাহত থাকবে।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান, প্রাণিসম্পদ কর্মকর্তা, তোজিদুল ইসলাম, মৎস্য কর্মকর্তা সাবেদুল ইসলাম, সাংবাদিক চাউচিং মারমা, কাইয়ুম হোসেন মিরাজ, সাধারন সম্পাদক চাথোয়ামং মারমা, আইয়ুব চোধুরী সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, রাজনৈতিক, জিও এন জি ও গন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন