parbattanews

রাবিপ্রবি কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি কামাল, সম্পাদক রফিকুল

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী কল্যাণ সমিতিতে সভাপতি পদে মো. কামাল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মো. রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাবিপ্রবিতে দুপুর ২ থেকে বিকাল ৪টা পর্যন্ত কর্মচারী কল্যাণ সমিতি নির্বাচন অনুষ্ঠিত হয়।

রাবিপ্রবির কর্মচারী কল্যাণ সমিতির ১৩ সদস্য বিশিষ্ট কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি বর্ণা চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন আলম, সাংগঠনিক সম্পাদক অ্যানভিল চাকমা, সহ-সাংগঠনিক সম্পাদক উজ্জল বড়ুয়া, অর্থ সম্পাদক নির্মাল্য চাকমা, দপ্তর সম্পাদক চচিং মং মারমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ভুষেণ চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক আসমা আক্তার এবং সদস্য হিসেবে চহ্লাপ্রু মারমা, হ্লাচাই মারমা এবং মো. আফছার আলী।

নির্বাচিত এ কার্যনির্বাহী সমিতি আগামী দুই বছর তাদের দায়িত্ব পালন করবেন।

নির্বাচন চলাকালীন পরিদর্শনে আসেন রাবিপ্রবি মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার ও প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা। তারা নির্বাচনের উৎসব মুখর পরিবেশ ও নিয়মতান্ত্রিকতা দেখে সন্তোষ প্রকাশ করেন।

মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার নির্বাচিত সদস্যবৃন্দকে অভিন্দন জানিয়ে গঠনতন্ত্র মেনে কার্যক্রম পরিচালনা করতে ও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.কাঞ্চন চাকমা বলেন, জয় পরাজয় সব নির্বাচনে থাকবে। এতে হতাশ না হয়ে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে সবাইকে সহমর্মী হয়ে কাজ করার আহবান জানান।

নির্বাচিত কমিটির সদস্যবৃন্দ, মাননীয় ভাইস চ্যান্সেলর, প্রো-ভাইস চ্যান্সেলর, প্রক্টর, রেজিস্ট্রারসহ উপস্থিত সকল শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোহাম্মদ ইউসুফ প্রধান নির্বাচন কমিশনার, রাবিপ্রবির প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি জনাব জুয়েল সিকদার নির্বাচন কমিশনার এবং ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ড. নিখিল চাকমা ও সেতু চাকমা, সহকারী রেজিস্ট্রার (এস্টেট) নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।

ফলাফল ঘোষণার সময় ভিসি, প্রোভিসি, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২০ সালে প্রথম সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এটি ২য় নির্বাচন। এ নির্বাচিত কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবে।

Exit mobile version