রামগড়ের প্রবীণ শিক্ষিকা জ্যোৎস্না বিশ্বাস আর নেই

fec-image

রামগড়ের প্রবীণ শিক্ষিকা ও সাংবাদিক শুভাশিস দাসের মা এবং রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক কৃষ্ণ গোপাল দাসের সহধর্মিণী জ্যোৎস্না বিশ্বাস(৮১) পরলোকগমন করেছেন। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ভোর ৬টায় তিনি রামগড় পৌরসভার সুকেন্দ্রাইপাড়ায় নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

শিক্ষিকা জ্যোৎস্না বিশ্বাস ১৯৬৮ সালে সহকারী শিক্ষিকা হিসাবে রামগড় বালিকা প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের মাধ্যমে শিক্ষকতা পেশা শুরু করেন। তিনি ১৯৯৮ সালে রামগড় সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় থেকে অবসরগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, চার সন্তান, অগণিত ছাত্রছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার দুপুরে রামগড় চৌধুরী পাড়া কেন্দ্রীয় মহা শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয় । প্রবীণ এ শিক্ষিকার মৃত্যুতে বিভিন্ন সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

খাগড়াছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া ও সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ এবং রামগড় প্রেসক্লাবের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক নিজাম উদ্দিন লাভলুসহ স্থানীয় সাংবাদিক ফয়েজ আহমেদ মিলন, মোঃ বাহার উদ্দিন, এমদাদ খান, মোজাম্মেল হোসেন, নুুরুল আলম শরীফ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, প্রেসক্লাব, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 3 =

আরও পড়ুন