রামগড়ে করোনা রোধে চলমান কার্যক্রম পরিদর্শন সেনা কর্মকর্তা’র

fec-image

খাগড়াছড়ির রামগড়ে মরণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রম পরিদর্শন করেছেন সিন্ধুকছড়ি ২৪ আর্টিলারী জোনের কমান্ডিং অফিসার লে. কর্নেল কাজী মো. কাউসার জাহান, পিএসসি, জি।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে পরিদর্শনে এসে তিনি উপজেলার বেসামরিক প্রশাসনের কর্মকর্তাদের সাথে করোনারোধে গৃহিত কার্যক্রম বিষয়ে আলাপ আলোচনা  করেন। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত আইসোলেশন ওয়ার্ড পরিদর্শন করেন। এ সময়  তিনি হাসপাতালে কর্মরত ডাক্তারদের সাথে মতবিনিময় করেন এবং করোনা বিষয়ক প্রস্তুতি সম্পর্কে  খোঁজখবর নেন।

জোন কমান্ডার কাজী মো. কাউসার জাহান যে কোন মূল্যে সামাজিক দূরত্ব বজায়  রাখা এবং  হোম কোয়ারেন্টাইন নিশ্চত করতে স্থানীয় প্রশাসনকে অনুরোধ জানান। এ ব্যাপারে তিনি বেসামরিক প্রশাসনকে যে কোন সহায়তা দেয়ার আশ্বাস দেন। রামগড়ে পরিদর্শনকালে সিন্ধুকছড়ির সাব জোন কমান্ডার মেজর মো. জুনায়েদ বিন কবির, রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম বদরুদ্দোজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজীব কান্তি রুদ্র, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মুহাম্মদ শামসুজ্জামান প্রমুখ উপস্থিত  ছিলেন। করোনা বিষয়ে স্থানীয়  প্রশাসনের ব্যবস্থাপনায় তিনি সন্তোষ  প্রকাশ করেন।

এদিকে, জোন কমান্ডার কাজী মো. কাউসার জাহান রামগড় পৌরসভার দারোগাপাড়া এলাকায় হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশ ফেরত এক ব্যক্তির বাড়ি পরিদর্শন করেন এবং তার সাথে কুশলাদি বিনিময় করেন।

এদিকে, স্থানীয় সাংবাদিকরা করোনা পরিস্থিতিতে নিরাপদে পেশাগত দায়িত্ব পালন করতে  প্রয়োজনীয় সহায়তা দেয়ার জন্য জোন কমান্ডারের কাছে অনুরোধ  জানিয়েছেন। এ সময় তিনি বর্তমান বিপদজনক পরিস্থিতিতে সংবাদকর্মীরা ঝুঁকিপূর্ণভাবে দায়িত্ব পালনের কথা স্বীকার  করে এ ব্যাপারে পদক্ষেপ নেয়ার  চেষ্টা করবেন বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, রামগড়ে, সেনা কর্মকর্তা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন