রামগড়ে ট্রাক-অটো রিকশা সংঘর্ষে আহতদের আরও ১ জন মারা গেছে

fec-image

রামগড়ে ইট বোঝাই ড্রাম ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহতদের মধ্যে আরও একজন মারা গেছে। সোমবার (৯ নভেম্বর) রাত আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় মামুন মিয়া(২৫) নামে আহত অটোরিকশার যাত্রী মারা যান। তিনি ফেনীর মাস্টারপাড়া এলাকার বাসিন্দা।

গত রবিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ি – ফেনী সড়কের রামগড় পৌর সভার তৈচালাপাড়া এলাকায় সংঘটিত এ দুর্ঘটনায় ঘটনাস্থলে জগতমালা ত্রিপুরা নামে এক নারী নিহত ও অটো রিকশার চালকসহ ৫ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত ৪ জনকে রামগড় হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। সোমবার রাত আড়াইটার দিকে মামুন মিয়া নামে আহত যাত্রী চিকিৎসাধীন অবস্থায় চমেক হাসপাতালে মারা যায়। বর্তমানে চমেক হাসপাতালে আহত যাত্রী চাইন্দা মগিনী, সাইফুল ইসলাম ও অটোরিকশা চালক সুরুজ মিয়া চিকিৎসাধীন আছেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান আহত যাত্রী মামুনের মৃত্যুর কথা নিশ্চিত করে জানান, তিনি ফেনীর মাস্টারপাড়ার বাসিন্দা। সেদিন দুর্ঘটনা কবলিত অটোরিকশায় করে তিনি গুইমারার জালিয়াপাড়ায় তার শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। ওসি আরও জানান, সংজ্ঞাহীন অবস্থায় থাকায় তাৎক্ষনিক তার নাম পরিচয় জানা যায়নি। স্বজনরা চমেক হাসপাতালে গিয়ে তাকে শনাক্ত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রামগড়, সংঘর্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 11 =

আরও পড়ুন