রামগড়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পৌনে ৪ লাখ টাকার অনুদান বিতরণ

fec-image

খাগড়াছড়ির রামগড়ে ১০৯ জন মেধাবী, প্রতিবন্ধী ও অস্বচ্ছল শিক্ষার্থীর মাঝে এককালীন আর্থিক অনুদান হিসেবে ৩ লাখ ৮১ হাজার ৫শ টাকা বিতরণ করা হয়েছে। জেলা সমাজ কল্যাণ কমিটির উদ্যোগে এ অনুদান বিতরণ করা হয়।

বুধবার (৯ নভেম্বর) উপজেলা প্রশাসন ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, বিশেষ অতিথি অতিথি হিসেবে ছিলেন, রামগড় পৌরসভার মেয়র মো. রফিকুল আলম কামাল।

শহর সমাজসেবা অফিসার মুহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুদান বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামগড় সরকারি কলেজের প্রভাষক মো. মোজাম্মেল হক, উপজেলা কৃষি কর্মকর্তা মো. রাশেদ চৌধুরী, সাংবাদিক মো. নিজাম উদ্দিন লাভলু, অনুদানপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে নিপামনি ত্রিপুরা এবং মো. ইয়াছিন।

অনুষ্ঠানে ভারত থেকে আগত পরিবেশকর্মী পায়ে হেঁটে বিশ্ব ভ্রমণে বের হয়ে প্লাস্টিক দূষণের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টিকারী তরুণ রোহান আগারওয়ালও বক্তব্য রাখেন।

শহর সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, এবার রামগড় সরকারি কলেজের ৯৯জন এবং রামগড় গনিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার ১০ শিক্ষার্থীকে ৩ হাজার ৫০০ টাকা হারে সর্বমোট ৩ লাখ ৮১ হাজার ৫শ টাকা অনুদান বিতরণ করা হয়।

এছাড়া অনুষ্ঠানে ৩৯জন বয়স্ক ভাতাভোগী এবং ৭জন বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতাভোগীকে ভাতার বই বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনুদান, দ‌রিদ্র, মেধাবী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 20 =

আরও পড়ুন