রামগড়ে নানা আয়োজনে আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

fec-image

রামগড়ে নানা আয়োজনে পালিত হয়েছে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহস্পতিবার (২৩ জুন) এ উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আনুষ্ঠানিক কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা হোসেন। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ কুমার কারবারি, রামগড় পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল আলম কামাল, পাতাছড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাংবাদিক ফয়েজ আহমেদ মিলন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের, পৌরসভার কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম, প্রদেশ ত্রিপুরা ও নুরুল আলম জিকু, যুবলীগ নেতা সুমন বড়ুয়া, পৌর কাউন্সিলর মো. আব্দুল হক, কনিকা বড়ুয়াসহ দলীয় নেতাকর্মী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, প্রতিষ্ঠাবার্ষিকী, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

আরও পড়ুন