রামগড়ে পৌর আ’লীগ সম্পাদক’র পক্ষে ১০০০ দরিদ্রকে ত্রাণ দিলেন এমপি কুজেন্দ্র ত্রিপুরা

fec-image

রামগড় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদেরের ব্যক্তিগত তহবিল থেকে পৌর এলাকার ১০০০ দরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ মর্যাদা) ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এ খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন।

রামগড় পৌর এলাকার কলেজ মাঠ, বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ ও সদুকার্বারিপাড়ার তানিশা কমিউনিটি সেন্টারে ৯টি ওয়ার্ডের ১০০০ জন দরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সাহসিকতার সাথে বৈশ্বিক করোনা মোকাবিলা করছেন। খেটে খাওয়া মানুষ যাতে এ দুর্যোগে না খেয়ে থাকে সেজন্য খাদ্য সহায়তা দিচ্ছেন। ঈদ উপলক্ষে উপহার হিসেবে ২৫০০ টাকা করে দিচ্ছেন অসহায় মানুষদের। শুধু তাই নয়, শিশুদের পুষ্টি চাহিদা পূরণে পুষ্টিকর শিশু খাদ্যও দেয়া হচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর আহ্বানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় সামাজিক দুরত্ব বজায় রাখা, স্বাস্থ্য বিধি মেনে চলা, সর্বোপরি সরকারের নির্দেশনা মেনে চলতে হবে। এ ব্যাপারে সকলকে সচেতন ও সতর্ক থাকতে হবে।

খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী, ভুবন মোহন ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মংশেপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন দে, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মাদ সামছুজ্জামান, রামগড় ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিবুল ইসলাম কামাল, সাংগঠনিক সম্পাদক লিটন দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =

আরও পড়ুন