রামগড়ে পৌর বিএনপি’র মতবিনিময় সভা

fec-image

খাগড়াছড়ি জেলার রামগড়ে পৌর বিএনপি’র উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) পৌরসভার কালাডেবাস্থ পৌর বিএনপির সভাপতি জসিম উদ্দিনের বাসভবনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহম্মদ ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া বলেন, দল পরিচালনায় সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয় এবং অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন এবং সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি সকল ধরনের জাতীয় ও দলীয় কর্মসূচি পালনের পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় যেকোন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান। এছাড়াও বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

উপজেলা বিএনপি নেতা শেফায়েত উল্লাহর সঞ্চালনায় পৌর বিএনপির সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসেন নুরু।

মতবিনিময় আরও উপস্থিত ছিলেন মো. আলাউদ্দিন সহ-সাংগঠনিক সম্পাদক খাগড়াছড়ি জেলা বিএনপি, জানে আলম দুলাল , মো. জসিম উদ্দিনসহ সভাপতি রামগড় উপজেলা বিএনপি, পৌর বিএনপির সাংগঠিনক সম্পাদক শাফায়েত মোর্শেদ ভূঁইয়া, সুজায়েত আলী, জামাল হোসেন ভুট্টু, আবুল বশর, মো. ইলিয়াস হোসেন, মো. নুরুল হুদা, মো. রফিকুল আলম, মো. হারুন, নুরুল আলম ভুট্টু, জামাল উদ্দিন শামীম, শাহ আলম বাদশা, মনির আহাম্মদ, সাইফুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন