রামগড়ে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী উদযাপিত ও সেলাই মেশিন বিতরণ

fec-image

যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে রামগড়ে উদযাপিত হয়েছে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী।

সোমবার (৮ আগস্ট) এ উপলক্ষে রামগড় মহিলা ক্লাবের সন্মুখে নব নির্মিত বেগম ফজিলাতুন্নেসা মুজিবের দৃষ্টিনন্দন ম্যুরালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সকালে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এছাড়া দিবসটি উপলক্ষে স্থানীয় দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকা বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাতের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল।

রামগড় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এ আলোচনাসভায় “মহীয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা”এই প্রতিপাদ্য বিষয়ের উপর অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার, উপজেলা সহকারী তথ্য অফিসার বেলায়েত হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম।

আলোচনাসভায় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে মহিলা বিষয়ক অধিদপ্তরের অর্থায়নে৭ জন প্রশিক্ষিত দুস্থ মহিলাকে সেলাই মেশিন ও তিনজন মহিলাকে নগদ টাকা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন