রামগড়ে বোনের বান্ধবীকে ধর্ষণের অভিযোগে কিশোরের বিরুদ্ধে মামলা

fec-image

খাগড়াছড়ির রামগড় পৌরসভার চৌধুরীপাড়ায় ছোট বোনের বান্ধবীকে ধর্ষণের অভিযোগে মো. রহিম (১৫) নামে এক কিশোরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (১৮ মে) ভিকটিম কিশোরী (১৩) নিজেই বাদি হয়ে রামগড় থানায় মামলাটি দায়ের করে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়া হয়েছে। অন্যদিকে অভিযুক্ত কিশোর রহিম গা ঢাকা দিয়েছে।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, রামগড় পৌরসভার ৫নং ওয়ার্ডের চৌধুরীপাড়ার বাসিন্দা মো. নুরুর এক মেয়ের সাথে বন্ধুত্ব সম্পর্কের কারণে ভিকটিম প্রায়ই তাদের বাসায় আসা-যাওয়া করতো। এভাবে একদিন বান্ধবীর খোঁজে ওদের বাসায় গেলে তার (বান্ধবীর) ভাই রহিম তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ঐ সময় বাসায় কেউ ছিল না। পরবর্তীতে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে সে তাকে অনেকবার ধর্ষণ করে। শারীরিক পরিবর্তন দেখে মায়ের জিজ্ঞাসাবাদে ভিকটিম সবকিছু তাকে বলে দেয়। পরে মেডিকেল টেস্টে সে গর্ভবতী হওয়ার কথা ধরা পড়ে। এখন ভিকটিম ৫ মাসের অন্তঃসত্ত্বা বলে এজাহারে উল্লেখ করেছে।

স্থানীয়রা জানায়, সোমবার সামাজিকভাবে সমাধানের চেষ্টা হলেও ছেলে পক্ষ থেকে অভিযোগ সরাসরি প্রত্যাখান করা হয়। পরে এলাকার নেতৃবৃন্দের পরামর্শে ভিকটিম ও তার মা রামগড় থানায় গিয়ে লিখিতভাবে অভিযোগপত্র দায়ের করে।

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান বলেন, মো. রহিমকে আসামি করে মঙ্গলবার (১৮ মে) ভিকটিক নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেছে। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) সংশোধন ২০০৩ ধারায় মামলাটি রুজু করা হয়েছে।

ওসি জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের চেস্টা চলছে।

স্থানীয়রা জানায়, ভিকটিমের পরিবার অত্যন্ত দরিদ্র। আসামির বাড়ির পাশে ভাড়া বাসায় তারা থাকে। মা অন্যের বাসাবাড়ি কাজ করে সংসার চালায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =

আরও পড়ুন