রামগড়ে মাস্টারপাড়া ফুটবল টুর্নামেন্টে মারমা উন্নয়ন সংসদ চ্যাম্পিয়ন

fec-image

রামগড়ে মাস্টারপাড়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মারমা উন্নয়ন সংসদ একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। তারা জেপি স্কোয়াড জগন্নাথপাড়া একাদশকে ৫- ০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সোমবার (১২ অক্টোবর) রামগড় স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধে মারমা উন্নয়ন সংসদ একাদশ ২টি গোল এবং শেষার্ধে আরও ৩টি গোল দেয় জগন্নাথ পাড়া একাদশকে। কিন্তু জেপি স্কোয়াড জগন্নাথ পাড়া একাদশ কোন গোলই করতে পারেনি। ফলে ৫-০ গোলে বিজয়ী হয় মারমা উন্নয়ন সংসদ। কয়েক হাজার দর্শক স্টেডিয়ামে এ ফাইনাল খেলাটি উপভোগ করেন।

রামগড় পৌরসভার প্যানেল মেয়র-১ মো. আহসান উল্লাহ ব্যক্তি উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন। গত ২ সেপ্টেম্বর টুর্নামেন্টের উদ্বোধন হয়। মোট ১৯টি দল এতে অংশগ্রহণ করে।

সোমবার অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তরুণ সমাজকে মাদকসহ সব ধরণের অপরাধ ও কুকর্ম থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই ক্রীড়া চর্চার আয়োজন- উদ্যোগ অপরিহার্য। খেলাধুলার মাধ্যমেই তরুণ-যুবকরা সুস্থ দেহ, সুস্থ মনের অধিকারী হবে। মাস্টারপাড়া ফুটবল টুর্নামেন্টের আয়োজন করায় তিনি আয়োজকের প্রশংসা করেন এবং অন্যদের এভাবে উদ্যোগী হওয়ার আহ্বান জানান। তিনি মাস্টারপাড়া ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির জন্য এক লক্ষ টাকার অনুদান এবং চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার টাকা ও রানারআপ দলকে ৫ হাজার টাকার প্রাইজমানি প্রদান করেন।

টুর্নামেন্ট আয়োজক ও রামগড় পৌরসভার প্যানেল মেয়র মো. আহসান উল্লাহর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মো. নুরুল আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শামসুজ্জামান।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানারআপ ট্রপিসহ অন্যান্য পুরস্কার বিতরণ ছাড়াও রামগড়ের স্থানীয় ৬ জন প্রাক্তন খেলোয়াড়কে সম্মাননা দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + sixteen =

আরও পড়ুন