parbattanews

রামগড়ে সিন্দুকছড়ি জোনের ত্রাণ সামগ্রী বিতরণ

সিন্দুকছড়ি জোনের গুইমারা সাব জন থেকে মেজর জুনায়েদ বিন কবির জি এর নেতৃত্বে রামগড় উপজেলার বিভিন্ন অঞ্চলে গরীব দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (২১ এপ্রিল) এই সব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মেজর জুনায়েদ বিন কবির জানান, যেহেতু সন্ধ্যা ছয়টার পর সমস্ত দোকানপাট এবং মানুষজনের চলাচল সম্পূর্ণ নিষেধ তাই সন্ধ্যার পরে নিতান্তই দুস্থ এবং গরিবদের আরও অসহায়ত্বের শিকার হতে হয়। তারই প্রেক্ষিতে গুইমারা সাব জন থেকে সন্ধ্যার পরে এবং রাত অবধি  দুস্থদের নির্বাচন করে তাদের বাসায় গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এই সমস্ত ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আটা, সাবান, আলু ও পেঁয়াজ।

এ সময় ত্রাণ সামগ্রী বিতরণ ছাড়াও এলাকার সকলের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং জনসমাগম থেকে সকলকে বিরত থাকতে বলা হয়। এছাড়াও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে প্রয়োজনে যারা বাইরে ঘোরাঘুরি করছেন তাদেরকেও সচেতন করা হয়। একই সাথে আদেশ অমান্য কারী দোকান এবং ব্যক্তিবর্গকে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য হস্তান্তর করা হয়।

এই কার্যক্রমে নেতৃত্বদানকারী মেজর জুনায়েদ বিন কবির জি এর সাথে ছিলেন এসিল্যান্ড সজীব কান্তি রুদ্র, লেফটেন্যান্ট সাদ এবং ওসি বদরুদ্দোজা।

Exit mobile version