রামগড়ে সড়ক দুর্ঘটনায় আহত মাদ্রাসা শিক্ষক মারা গেছেন

fec-image

রামগড় পৌরসভার দারোগা পাড়া এলাকায় খাগড়াছড়ি-ফেনী সড়কে পাথর বোঝাই ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত মাদ্রাসা শিক্ষক মাওলানা শামসুদ্দিন মারা গেছেন। রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেফার করার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে ফেনীতে একটি প্রাইভেট হসপিটালে ভর্তি করায় স্বজনরা। সেখানে অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০টার দিকে তিনি মারা যান। নিহতের ভাই মাওলানা জমির উদ্দিন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংঘটিত এ দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ ৫ জন গুরুতর আহত হন। নিহত মাওলানা শামসুদ্দিন ভুজপুর থানাধীন বাগান বাজারের কাজিবাড়ীর আমিনুল হকের ছেলে। তিনি রামগড় নুরানি মাদ্রাসার সহকারী শিক্ষক ও গার্ডপাড়া জামে মসজিদের ইমাম ছিলেন। ওই দুর্ঘটনায় অন্যান্যের মধ্যে পাতাছড়া ইউপির মধুপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ও অটোরিকশার চালক মো. শহীদ (১৮), খাগড়াবিলের সেন্টু মিয়ার ছেলে মো. নুরুল আমীন(৫০), একই এলাকার সাখাওয়াত হোসেনের স্ত্রী রাজিয়া সুলতানা(২৫), নাকাপার মধুপুরের আব্দুর রশিদের ছেলে মো. আব্দুর রাজ্জাক(২২) আহত হন। আহত সকলকে রামগড় উপজেলা হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চট্টগ্রাম নেয়ার পথে মাওলানা শামসুদ্দিন মারা যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় পৌরসভার দারোগাপাড়ায় বারৈয়ারহাটগামী একটি যাত্রীবাহী অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় অটোরিকশার চালক ও ৪ জন যাত্রী আহত হয়। দুর্ঘটনার পর পরই স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, পৌরসভার মেয়র মোহাম্মদ শাহ জাহান কাজী রিপন রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুজ্জামান ও কাউন্সিলর মো. আহসান উল্লাহ, কনিকা বড়ুয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি রফিকুল আলম কামালসহ বিভিন্ন নেতৃবৃন্দ হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি থানার হেফাজতে আনা হয়েছে। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, মাদ্রাসা, রামগড়ে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − 3 =

আরও পড়ুন