রামগড়ে ৪০০ অসহায়কে ত্রাণ দিলেন এসএস ফাউন্ডেশন

fec-image

রামগড়ে প্রায় ৪০০ জন অসহায় দুস্থ মানুষকে খাদ্য সহায়তা দিলেন এসএস ফাউন্ডেশন নামে খাগড়াছড়ির একটি সামাজিক প্রতিষ্ঠানের প্রধান শাহনাজ সুলতানা।

শনিবার(১৬ মে) তিনি নিজ হাতে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। উপজেলার মাহবুব নগর, থলিবাড়ি এলাকা ছাড়াও রামগড় সদরের বিজয় ভাস্কর্য চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি চাল, ডাল, আলু, তেল, পেয়াঁজ, নবণ ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পুজা উদযাপন পরিষদের আহ্ববায়ক সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য, রামগড় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে রামগড় পৌরসভার সুকেন্দ্রাইপাড়ায় অবস্থিত রামকৃষ্ণ সেবা শ্রমের অনাথ ছেলে মেয়েদের জন্যও এস এস ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এসএস ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহনাজ সুলতানা বলেন, সরকারি কোন বরাদ্দ নয়, স্বামি ও নিজের উপার্জিত অর্থ দিয়ে তিনি এ মানবিক সহায়তার কাজ করছেন। খাগড়াছড়ির বিভিন্ন এলাকায় এ পর্যন্ত সহস্রাধিক অসহায় মানুষকে তিনি খাদ্য সহায়তা দিয়েছেন।

তিনি বলেন, বর্তমান এ দুর্যোগকালে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে এলে অসহায় মানুষ না খেয়ে থাকবে না।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =

আরও পড়ুন