রামগড়ে ৫ নারীর শ্লীলতাহানির দায়ে দুই যুবকের কারাদণ্ড

fec-image

খাগড়াছড়ির রামগড়ে ৫ নারীকে শ্লীলতাহানির অপরাধে স্থানীয দুই যুবকের ২ মাস করে কারাদণ্ড দিযেছেন ভ্রাম্যমান আদালত। দন্ডিতরা হলেন, রামগড় পৌরসভার সুকেন্দ্রাইপাড়ার তপন ত্রিপুরার ছেলে সাগর ত্রিপুরা (২২) ও ইসলামপুরের (বল্টুরামটিলা) মৃত আবুল কালামের ছেলে মো: জাহাঙ্গীর আলম (২২)।

সোমবার (৭ অক্টোবর) রাত ১০টার দিকে রামগড় লেকপার্কে পাঁচ তরুনী হেঁটে বাড়ি ফেরার সময় ওই দুই বখাটে যুবক তাদের শ্লীলতাহানি এবং টাকা পয়সা ছিনিয়ে নিতে চেষ্টা করে। এ সময় তরুণীদের আর্তচিৎকারে লোকজন এসে ধাওয়া দিয়ে বখাটেদের ধরে ফেলেন। পরে খবর পেযে ঘটনাস্থলে পুলিশ আসে। স্থানীয লোকজন ধৃত দুই যুবককে পুলিশের কাছে সোপর্দ করে।

তরুণীরা জানান, তারা রামগড় কালিবাড়িতে দুর্গাপূজায় এসেছিলেন। রাত ১০ টার দিকে রামগড় লেকপার্কের রাস্তা দিযে সবাই এক সাথে হেঁটে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যেই ওই দুই বখাটে যুবক তাদের ওপর চড়াও হয়।

রামগড় থানার ওসি তারেক মো: আব্দুল হান্নান বলেন, ধৃত দুই যুবককে তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সরওয়ার উদ্দিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নারী ও শিশু নির্যাতন আইনের ১৮৬০ এর ৫০৯ ধারায় দুই যুবককে ২ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

ওসি আরও জানান, ভ্রাম্যমান আদালত রায দেয়ার পর সাজাপ্রাপ্ত দুই আসামিকে খাগড়াছড়ি জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কারাদণ্ড, ভ্রাম্যমান আদালত, শ্লীলতাহানি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন