রামগড় করেরহাট সড়কে বাসের ধাক্কায় সেনা সদস্যসহ দুই মোটরসাইকেল আরোহি নিহত

নিহত
রামগড় প্রতিনিধি:
রামগড় করেরহাট সড়কের গার্ডের দোকান এলাকায় বৃহষ্পতিবার বিকালে যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যসহ দুই মোটরসাইকেল আরোহি নিহত ও একজন আহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন সেনাবাহিনীর সৈনিক দিদারুল আলম(২৭) ও সুজন(২২)। এরা দুজনই ফেনীর ছাগলনাইয়া উপজেলার উত্তর জশপুর গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় আহত নোমান(২০)ও একই গ্রামের বাসিন্দা।

জানা যায়, এ তিন বন্ধু বৃহষ্পতিবার সকালে ছাগলনাইয়া থেকে একটি মোটরসাইকেলযোগে খাগড়াছড়ির আলুটিলা পর্যটন স্পট ভ্রমণ করতে আসেন। ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে বেলা সাড়ে ৩টার দিকে রামগড় করেরহাট সড়কের গার্ডের দোকান এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামি যাত্রীবাহি বাসের সাথে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে তারা তিনজনই বাসের প্রচ- ধাক্কায় রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। ঘাতক বাসটি তাদের ধাক্কা দিয়েই দ্রুতগতিতে গন্তব্যের দিকের চলে যায়। আহতরা অজ্ঞান অবস্থায় রাস্তার উপর পড়ে থাকতে দেখে একটি সিএনজি চালিত অটোরিক্্রার চালক তাদের উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে আসে।

আশংকাজনক অবস্থায় আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এদের মধ্যে সেনাবাহিনীর সদস্য দিদারুল আলমকে গুইমারা সেনানিবাসের হাসপাতালে নেওয়ার পর সন্ধ্যায় সেখানে মৃত্যুবরণ করেন। চট্টগ্রাম নেওয়ার পথে সুজনও মারা যায় বলে জানাযায়। তবে তার মৃত্যর খবর নিশ্চিত করা যায়নি।

রামগড় হাসপাতালের ডাক্তার মানিক চন্দ্র শীল জানান, দিদার ও সুজন দুজনেরই মাথা ফেটে মগজ বেরিয়ে গেছে। ঘাতকবাসটি আটক করতে পারেনি পুলিশ।

জানাযায়, নিহত সেনা সদস্য বগুড়ার জাহাঙ্গীরাবাদস্থ ১ নং ফিল্ড আর্টিলারী ইউনিটের কর্মস্থল থেকে ঈদের ছুটিতে ছাগলনাইয়ার নিজ বাড়িতে এসেছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − one =

আরও পড়ুন