রামগড় কলেজে অস্বচ্ছল শিক্ষার্থীর মাঝে পাঠ্যবই বিতরণ

fec-image

খাগড়াছড়ির রামগড় সরকারি ডিগ্রি কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির ১৬০ জন অস্বচ্ছল ছাত্র-ছাত্রীর মাঝে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করা হয়েছে। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরি অপু এবং রামগড় পৌরসভার মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপনের উদ্যোগে এ পাঠ্যবই দেয়া হয়।

সোমবার (২৯ জুলাই) কলেজ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ বই বিতরণ করেন কলেজের অধ্যক্ষ প্রফেসার মোহাম্মদ নুরুন্নবী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রফেসার মুহা. জয়নুল আবেদীন ও প্রাণিবিদ্যা বিভাগের প্রধান সহযোগি অধ্যাপক মংসাজাই মারমা। শিক্ষক পরিষদের সম্পাদক জোহরা ফারজানার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলা বিভাগের প্রভাষক মো: ফারুক আব্দুল্লাহ, কলেজ ছাত্রলীগের আহবায়ক মো: দেলোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক নুর আলম, সদস্য সচিব মাসুদ রানা প্রমূখ উপস্থিত ছিলেন।

উপাধ্যক্ষ প্রফেসার মুহা. জয়নুল আবেদীন জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরি অপু এবং রামগড় পৌরসভার মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপনের উদ্যোগে অস্বচ্ছল ছাত্রছাত্রীদের মাঝে বিনামূল্যে এ পাঠ্যবই বিতরণ করা হয়। এবার একাদশ ও দ্বাদশ শ্রেণির মোট ১৬০জন ছাত্রছাত্রীকে পাঠ্যবই দেয়া হয়।

বিনামূল্যে পাঠ্যবই দেয়ার উদ্যোগের ভুয়শী প্রশংসাা করে তিনি এজন্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরি অপু এবং রামগড় পৌরসভার মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপনকে ধন্যবাদ জানান। উপাধ্যক্ষ বলেন, এলাকার অর্থবিত্তশালিরা এভাবে আরও এগিয়ে আসলে অসংখ্য দরিদ্র শিক্ষার্থী উপকৃত হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, রামগড়, রামগড় সরকারি ডিগ্রি কলেজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =

আরও পড়ুন