রামগড় পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আবুল বশর এর মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক 

fec-image

খাগড়াছড়ি জেলার রামগড় পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আবুল বশরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক এমপি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

আবুল বশর বুধবার ( ১৬ জুন ২০২১) দুপুর ১২.৩০টায় নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে, তাকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে মৃত্যু বরণ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে বয়স হয়েছিল আনুমানিক ৫০ বছর। তিনি মা, স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া, রামগড় পৌর বিএনপির এই নেতার অকাল মৃত্যুতে শোক প্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তিনি বলেন, এই নেতার অকাল মৃত্যুতে রামগড় বিএনপিতে যে শূন্যতা সৃষ্টি হল, তা কোনোভাবে পূরণ হবার নয়। তার অকাল মৃত্যুতে রামগড় ও খাগড়াছড়ি বিএনপিতে শোকের ছায়া নেমে এসেছে, তিনি বিএনপির জন্য সারা জীবন মেধা, শ্রম, ও ত্যাগ স্বীকার করে গেছেন। আল্লাহ তাকে জান্নাতবাসি করুণ।

তাঁর মৃত্যুর খবরে খাগড়াছড়ি জেলা বিএনপি, রামগড় উপজেলা ও পৌর বিএনপি সহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

আরও পড়ুন